Hi this is Asif.আমার সাইটকে আপডেট করা হয়েছে। এখন থেকে আপনারা এখান থেকে নতুন অডিও গান,ভিডিও গান,ফুল ভারশন সফটওয়্যার,মোবাইল রিংটোন ও সফটওয়্যার,ওয়ালপেপার ডাউনলোড করতে পারবেন। এছাড়া আরো পাবেন নানা আজানা তথ্য,ধন্যবাদ। .

বুধবার, ২৩ নভেম্বর, ২০১১

New Bangla Jokes হৈমন্তী + শকুন্তলা – ফেসবুক ভার্সন

অপুর স্ট্যাটাস-“আমি পাইলাম, আমি ইহাকে পাইলাম”
হৈমন্তী,অপু and 3 others like this
মনোহরের comment-“কি হৈমন্তীকে পাইলা? ;)”
হৈমন্তী like this
অপুর কমেন্ট-“আরে না! বিদেশ থেকে মামা i-pad পাঠাইছে… :D”
______________________________________________________
শকুন্তলার স্ট্যাটাস-“আমি বনফুল গো-ছন্দে ছন্দে দুলি আনন্দে”
অনুসূয়া and প্রিয়ংবদা and 10 others like this
অনুসূয়ার comment-“ এই শুন- তোর কাছে কাঁঠাল গাছের বাকলের রং এর নেইল পোলিশ আছে??”
প্রিয়ংবদা like this
প্রিয়ংবদার comment-“ না,আমার কাছে বট গাছের কালারের টা আছে”
শকুন্তলার comment-“ আমি দুস্মন্তকে বললাম এনে দিতে-সে এনে দিলো না; :(
চল তার চেয়ে গোসল করতে যাই”
অনুসূয়া and প্রিয়ংবদা like this
প্রিয়ংবদার comment-“ আমার যমুনার জল দেখতে কাল;স্নান করিতে লাগে ভালো; যৌবন মিশিয়া গেলো জলে… হি হি”
অনুসূয়া and শকুন্তলা like this
_______________________________________________________________
অপুর স্ট্যাটাস-“ সে আমার সম্পত্তি নয়;সম্পদ..”
অপু and হৈমন্তী like this
অপুর বাবার comment-“কিসের সম্পদ! শুনেছিলাম যে তার বাবা ৫০০০০ ফ্যানের ২-৩ টা ১৮+ জোকস এর পেজের অ্যাডমিন… এখন দেখি সব ই ভুয়া…কি একটা “শিক্ষা ও নীতিকথা” পেজের অ্যাডমিন তাও ৩০০০ ফ্যানও নাই… ছিঃ”
অপুর মা, পিসি and 5 others like this
অপুর comment-“ তাতে কি? ওর ছবি গুলো দেখলেই তো মন ভরে যায়; তা কি সম্পদ না??”
হৈমন্তী like this
______________________________________________________________________
অপুর মা wrote on হৈমন্তী’s wall-“এই তোমার প্রোফাইলে বয়স ১৭ দেয়া কেন?? তোমার বয়স না ১৩?”
হৈমন্তীর comment-“ আমার বাবা আমার আকাউন্ট খুলে দিয়েছে;উনি ই আমার বয়স ১৭ লিখেছেন?”
অপুর মার comment-“ উনি জানেন না; তোমার বয়স ১৩ ই”
হৈমন্তীর comment-“আবার বাবা কখনো মিথ্যা বলেন না”
অপুর মার comment-“ ;)”
হৈমন্তীর comment-“ চোখ টিপ মেরে লাভ নাই”
দিদিমার comment-“ হি হি হি… হায় রে অপুর মা… :P”
অপুর মার comment-“ আমি তাহলে মিথ্যাবাদী?? অসভ্য মেয়ে; দাঁড়াও… আজকেই তোমার ফেসবুক ব্যবহার করা বন্ধ”
________________________________________________
রাজা দুস্মন্ত wrote on অপু’স wall-“ এই কালকে জঙ্গলে যাচ্ছি হরিণ শিকার করতে;মৃগয়া তে… যাবি??”
অপুর comment-“ না রে… মনটা খারাপ; ভালো লাগছে না… তুই যা”
দুস্মন্তর comment-“ চল না… মজা হবে”
অপুর comment-“ বললাম তো একবার যাবো না!”
দুস্মন্তর comment-“ চল। চল। ওখানে একটা আস্রম আছে; সেখানে সুন্দরী সুন্দরী মেয়েরা সেবা শুশ্রূষা করবে;শিকার করে ক্লান্ত হলে আরাম পাবি”
অপুর comment-“ চল তাহলে; অনেক দিন হরিণ দেখি না”
_____________________________________________________
কন্বমুনি wrote on তপোবন group’s wall-“ অদ্য আস্রমে মৃগ শিকার নিষিদ্ধ। কেউ রশ্মি অসংহিত করিবেন না। অতি তীক্ষ্ণ বজ্রসম বান কর্ত্বক মৃগ শাবক আশু পরিহার করুন;তাহার চেয়ে আশ্রমবালিকাদের সাথে ইতিসং পিতিসং করতে পারেন…”
প্রমথ চৌধুরীর comment-“ আপনি এই ভাষায় আরও কিছুক্ষণ কথা বলতে থাকলে তীর ধনুক দিয়ে হরিণ না-আপনাকে মারবে”
কন্বমুনির comment-“ প্রমথ চৌধুরী-আপনি এখানে কি করছেন; আপনার তো সাহিত্যে খেলা করার কথা!!”
প্রমথ চৌধুরীর comment-“ আপনার কথা শুনে আসতে বাধ্য হলাম… এই ভাষায় কথা চলতে থাকলে মানুষ বাংলা ভাষা ছুঁড়ে ফেলে হিন্দি উর্দু ভাষা বলা শুরু করবে; তাই আসলাম… :@”
দুস্মন্ত, অপু and 12 others like this

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন